www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 21, 2024 1:07 pm

হোলি মিটলেই জীবনের রঙে আসছে ইতিবাচক পরিবর্তন। এই পরিবর্তন দেখা যাবে ৪ রাশির ক্ষেত্রে। ২০২২ সালের হোলি উৎসব ঘিরে রীতিমতো উদযাপনের মেজাজ সারাদেশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর জ্যোতিষবিদরা বলছেন, হোলি মিটলেই একাধিক রাশির জাতক জাতিকারা শুনতে পেতে চলেছেন সুখবর। ১৮ মার্চ রয়েছে হোলি। আর ১৮ মার্চই অস্ত যেতে চলেছে বুধ। বুধের অস্ত যাওয়ার ফলে ৪ রাশির ভাগ্যে আসতে চলেছে চরম সাফল্য। একনজরে দেখে নেওয়া যাক, কোন কোন রাশির ভাগ্যে এই সাফল্যের ছবি ফুটে উঠবে?

মেষ

কার্যক্ষেত্রে আসতে চলেছে মান ও সম্মান। কোথাও ভ্রমণ করলে সেখানে থেকে পাবেন ভালো সুযোগ। বৃদ্ধি হতে পারে আয়ের ক্ষেত্রে। যে কাজই আপনি ছোঁবেন, সেই কাজেই আসবে কাঙ্খিত সাফল্য। প্রশংসা হবে সেই সমস্ত কাজের। চাকরি ও ব্যবসার জন্য এই সময় শুভ।

মিথুন

এই সময়কালে চাকরি ক্ষেত্রে আসবে উন্নতি। মান ও সম্মানে আগের চেয়ে আরও বেড়ে যাবে। এই সময় কিনতে পারেন গাড়ি। আর্থিকস্থিতিতে আসতে পারে উন্নতি। দাম্পত্য জীবনে আসতে চলেছে সুখ। পরিবারের সদস্যদের সঙ্গে থাকবে সুসম্পর্ক। কোনও লেনদেন হলে তাতে আসবে লাভ।

মকর

বহুদিন ধরে কি আপনি আর্থিক কষ্টে ভুগছেন? এই পরিস্থিতি কাটতে চলেছে খুব শীঘ্রই। মকর রাশির জাতক জাতিকারা খুব জলদিই পেতে চলেছেন বহুদিনের আটকে থাকা টাকা। কেটে যাবে বহু আর্থিককষ্ট। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন এই সময়কালে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের সময় ১৮ মার্চের পর থেকে খুবই ভালো কাটবে। ব্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে হবে লাভ। স্বাস্থ্যে হবে উন্নতি।

মীন

মীন রাশির জাতক জাতিকারা এই সময় খুবই উন্নতির মুখ দেখতে চলেছেন। কোনও নতুন কাজের শুরু করতে পারেন এই সময়। ব্যবসায়ীরা এই সময় পাবেন মুনাফা। আধ্যাত্মিক ক্ষেত্রে এই সময় পদার্পণ করতে পারবেন। ধনলাভ যেমন হবে, তেমনই এই ধন সম্পত্তি স্থায়ীও হবে। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িতদের প্রভূত উন্নতি পরিলক্ষিত হবে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *