www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 24, 2024 2:35 am
Dakshineswar mandir

ছাড় পেলেন না মা ভবতারিনীও। রানী রাসমনি-শ্রী রামকৃষ্ণ-মা সারদার পীঠস্থান দক্ষিণেশ্বর(Dakshineswar) মন্দিরের নামেও এবার ভুয়ো টুইটার (Twitter) অ্যাকাউন্ট। এমনই মর্মে পুলিশের কাছে অভিযোগ জানাল মন্দির কর্তৃপক্ষ।

খবরে আমরাঃ ছাড় পেলেন না মা ভবতারিনীও। রানী রাসমনি-শ্রী রামকৃষ্ণ-মা সারদার পীঠস্থান দক্ষিণেশ্বর(Dakshineswar) মন্দিরের নামেও এবার ভুয়ো টুইটার (Twitter) অ্যাকাউন্ট। এমনই মর্মে পুলিশের কাছে অভিযোগ জানাল মন্দির কর্তৃপক্ষ। বারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনারকে মন্দির কমিটি তাদের অভিযোগপত্র জমা দিয়েছে। অভিযোগের কপি পাঠানো হয় কলকাতার পুলিশ কমিশনার ও লালবাজারের (Lal Bazar) গোয়েন্দাপ্রধানকেও। সূত্রের খবর অনুযায়ী, বারাকপুর কমিশনারেটের সাইবার থানার পুলিশ এই ব্যাপারে তদন্তও শুরু করেছে।

পুলিশ জানিয়েছে, এদিনই ভক্তদের নজরে আসে একটি টুইট। যে অ্যাকাউন্টটি থেকে টুইট করা হয়েছে সেটিকে দক্ষিণেশ্বর কালীমন্দিরের ‘অফিসিয়াল টুইটার’ পরিচয় দিয়ে নেটিজেনদের স্বাগত জানানো হয়। অন্য একটি টুইটে কিছু মন্তব্য করা হয়। যা বিদ্বেষমূলক বলে অভিযোগ উঠেছে। দক্ষিণেশ্বর মন্দির কমিটির অন্যতম কর্তা কুশল চৌধুরী তাঁর অভিযোগপত্রে জানিয়েছেন, তাঁদের নজরে এসেছে যে, দক্ষিণেশ্বর মন্দিরের নামে ভুয়ো টুইটার অ্যাকাউন্ট খোলা হয়েছে। মন্দির কর্তৃপক্ষর বক্তব্য দাবি করে টুইটারে কিছু বক্তব্যও পেশ করা হয়েছে। কিন্তু ওই বক্তব্য আদৌ মন্দির কর্তৃপক্ষের নয়।

দক্ষিণেশ্বর কালীমন্দির কর্তৃপক্ষ ও দেবোত্তর এস্টেটের কোনও টুইটার অ্যাকাউন্ট নেই। কিছু ব্যক্তি সাধারণ মানুষ ও ভক্তদের বিভ্রান্ত করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে ‘দক্ষিণেশ্বর কালী টেম্পল’এর নাম করে ভুয়া টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছে বলেই দাবি। মন্দির কর্তৃপক্ষ যে অভিযোগপত্রটি মেল করে পাঠিয়েছে, তারই ভিত্তিতে এফআইআর করার আবেদন জানানো হয়েছে। তদন্তে অভিযুক্তকে শনাক্ত করে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা ও ভুয়ো টুইটার অ্যাকাউন্টটি ব্লক বা বন্ধ করে দেওয়ার অনুরোধও জানানো হয়েছে। প্রাথমিক তদন্ত শুরু করে অভিযুক্তদের সন্ধান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *