www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 21, 2024 8:44 pm
chicken liquor

প্রথমে সেই মোরগ পান করে মদ এবং তারপর খাবার মুখে তোলে। মদ ছাড়া সে কোনও দানাপানি মুখে তোলে না। এমন এক মাতাল মোরগ নিয়েই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে যে, মোরগটির মদ খাওয়া ছাড়াতে সম্প্রতি পশু চিকিৎসকের সঙ্গেও যোগাযোগ করেন তাঁর মালিক।

অবাক হওয়া আরও বাকী ছিল। যে ভিডিও উঠে এসেছে তাতে চোখ কপালে উঠবে। মদ খাচ্ছে মোরগে। এটা ছাড়া তার নাকি চলে না। খেলেও নেশার নামগন্ধ নেই। ভাইরাল মোরগ। (Viral Chicken)

প্রথমে সেই মোরগ পান করে মদ এবং তারপর খাবার মুখে তোলে। মদ ছাড়া সে কোনও দানাপানি মুখে তোলে না। এমন এক মাতাল মোরগ নিয়েই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে যে, মোরগটির মদ খাওয়া ছাড়াতে সম্প্রতি পশু চিকিৎসকের সঙ্গেও যোগাযোগ করেন তাঁর মালিক। চিকিৎসক বলেছেন, মাতাল মোরগকে ভিটামিন ট্যাবলেট খাওয়াতে হবে। যেহেতু ওই ট্যাবলেটের গন্ধ অনেকটা মদের মতো। একই সঙ্গে মদের পরিমাণ অল্প অল্প করে কমানোর পরামর্শ দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে মাতাল মোরগের ঘটনা।

পড়ুয়াদের মদের সেই নেশা ছাড়াতে সমস্যায় পড়েছেন মালিক। কিন্ত, এমন আজব কাণ্ডই ঘটেছে মহারাষ্ট্রের ভাণ্ডার জেলার পিপারি গ্রামে। মোরগটি মদ না পান করে কোনও খাবারই মুখে তুলছে না। জানা গিয়েছে যে, কোনও কারণে খাওয়াদাওয়া বন্ধ করে দিয়েছিল সেই মোরগ। তখন গ্রামের একজন মোরগের মালিককে পরামর্শ দেন, খাবারের সঙ্গে অল্প মদ মিশিয়ে দিলে মোরগটি ফের খাওয়াদাওয়া শুরু করবে। সেই মতো মোরগের খাবারে মদ মেশানো শুরু করেন মালিক।

তারপর হাতেনাতে ফল পাওয়া যায়, সেই মোরগ খাওয়াদাওয়া শুরু করে। এরপর থেকেই মোরগের খাবারে অল্প দেশি মদ মিশিয়ে দিতে থাকেন মালিক। কখনও দেশি মদ না মিললে বিদেশি মদও দেওয়া হয় মোরগটিকে। এভাবেই চলতে থাকে বেশ কয়েকদিন। এখন সেই মোরগ সম্পূর্ণ ভাবে মদের প্রতি আসক্ত হয়ে পড়েছে।জানা গিয়েছে, মোরগের মালিকের নাম ভাউ কাটোরে।

পিপারিতে তার একটি মুরগির খামার রয়েছে। সেই খামারেরই একটি মোরগকে নিয়ে নাজেহাল অবস্থা মালিকের। কিন্তু, কাটোরে নিজে খুবই সাধারণ মানুষ, জীবনে কখনও মদ ছুঁয়ে দেখেননি। এখন তাঁকেই পোষা মোরগের মদের জোগান দিতে মাসে 2,000 টাকা করে খরচ করতে হচ্ছে। সম্প্রতি ডাক্তারের কথা মতো কাজ শুরু করেছেন ওই মালিক। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হওয়ার পরে, সকলেই হতবাক। নেটিজেনদের অনেকেই তুলোধোনা করছেন মোরগের মালিকের। কারণ তিনিই তাকে মদের নেশা ধরিয়েছেন।

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মোরগের বিয়ার খাওয়ার ভিডিয়ো। 18plusguyy নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে একটি মোরগ গ্লাস থেকে বিয়ার পান করছে। যা ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। এক নজরে দেখে নিন সেই ভিডিয়ো।

 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *