www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

April 16, 2024 12:21 am
rasifol

শাস্ত্র মতে মঙ্গল হল এনার্জি, সাহস, বীরত্বের প্রতীক। মঙ্গলকে শুভ গ্রহ বলে মনে করা হয় না কারণ মঙ্গলের অবস্থানে নেতিবাচক প্রভাব পড়ে রাশিগুলোতে। জাতকদের জীবনে কঠিন সময় শুরু হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে।

রাশি আর গ্রহ। দুইয়ের যোগ বিয়োগে আমাদের ভাগ্যচক্র নির্ভর করছে। গ্রহগুলি কী অবস্থায় কোন রাশিতে অবস্থান করছে তার উপর নির্ভর করে প্রভাব। সেই প্রভাব ভাল-খারাপ দুই হতে পারে।

শাস্ত্র মতে মঙ্গল হল এনার্জি, সাহস, বীরত্বের প্রতীক। মঙ্গলকে শুভ গ্রহ বলে মনে করা হয় না কারণ মঙ্গলের অবস্থানে নেতিবাচক প্রভাব পড়ে রাশিগুলোতে। জাতকদের জীবনে কঠিন সময় শুরু হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে। মেষ রাশি হল মঙ্গলের স্বরাশি। আগামী ১০ আগস্ট পর্যন্ত মেষ রাশিতে অবস্থান করবে মঙ্গল। মঙ্গল গ্রহের এই স্থান পরিবর্তনের প্রভাব পড়বে সব রাশিতে। তবে রাশিচক্রে কয়েকটি রাশি রয়েছে যাদের উপর ট্রানজিটের ইতিবাচক প্রভাব পড়বে। এই প্রতিবেদনে তুলে ধরা হল মঙ্গলের প্রভাব কোন রাশি উপকৃত হবে।

মিথুন রাশি

মিথুন রাশির একাদশ ও ষষ্ঠ ঘরের অধিপতি মঙ্গল গ্রহ। এই ট্রানজিটের সময় মঙ্গল একাদশ ঘরে চলে যাবে। মঙ্গলের স্থান পরিবর্তনে জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে মিথুন জাতকদের কিছু অর্থলাভও হবে। যদি কোনও টাকা আটকে থাকে তবে তা এই সময় ফেরত পাবেন। একই সময়ে কর্মক্ষেত্রে মিথুন জাতকদের সমস্ত প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় উন্নতির কারণে অর্থনৈতিক দিক মজবুত হবে। অফিস কাছরিতে সহকর্মীদের পাশে পাবে এই রাশির মানুষরা। এই সময় জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন জাতকরা।

কর্কট রাশি

কর্কট রাশির পঞ্চম ও দশম ঘরের অধিপতি মঙ্গল গ্রহ। এই ট্রানজিটের সময় মঙ্গল দশম ঘরে অবস্থান করবে। এই কারণে কর্কট রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবে। বেতন বৃদ্ধির পাশাপাশি তাদের পদোন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। ব্যবসা সম্প্রসারণের জন্য এই সময় সেরা, বলে মনে করছেন জ্যোতিষবিদরা। এমনকি ব্যবসায় বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। নতুন কাজের প্রস্তাব আসতে পারে জাতকের কাছে। সম্পত্তি, গাড়ি ক্রয়ের ক্ষেত্রে এই সময় বেশ ভালো এই রাশির জন্য।

সিংহ রাশি

সিংহ রাশির নবম ঘরের অধিপতি মঙ্গল। এই সময় মঙ্গল রাশির চতুর্থ ঘরে অবস্থান করছে। ট্রানজিটের সময় মঙ্গল জাতকদের আর্থিকভাবে শক্তিশালী করবে। চাকরি বা ব্যবসায় সাফল্য় লাভ করবে জাতক-জাতিকারা। মঙ্গলের ইতিবাচক প্রভাবের কারণে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এই রাশি। এই সময় পরিবারের সহায়তায় যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবে। পাশাপাশি যারা সরকারি টেন্ডার নিতে ইচ্ছুক, তাদের জন্য সময়টি বেশ অনুকূল। ব্যবসার জন্য শর্ট ট্যুরের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই সময় বেশ ভালো। বড় কোন সুযোগ তাদের জন্য আসতে পারে বলে মনে করছেন জ্যোতিষবিদরা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *