www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 2:17 am
vasikaran

স্বামী-স্ত্রীর অশান্তি হোক কিংবা প্রেমিক-প্রেমিকার গোলমাল। সকলেই বশিকরণের মাধ্যমে কাঙ্খিত পুরুষ বা মহিলাকে নিজের কাছে পেতে উদগ্রীব। কিন্তু সে কী সহজে পাওয়া যায।

স্বামী-স্ত্রীর অশান্তি হোক কিংবা প্রেমিক-প্রেমিকার গোলমাল। সকলেই বশিকরণের মাধ্যমে কাঙ্খিত পুরুষ বা মহিলাকে নিজের কাছে পেতে উদগ্রীব। কিন্তু সে কী সহজে পাওয়া যায।

অনেক কাল থেকেই বশিকরণ কাজ করে নিজেদের প্রমাণ করতে অভ্যস্ত। মানুষের জীবনে সেই সময় ক্রীতদাস ব্যবহারের ভাবনা আসে। যখন প্রতিটা চেষ্টা করা সত্ত্বেও কোনও কাজ সফল হয় না। সর্বত্রই হতাশা। ক্রীতদাস ব্যবহার সফল হয় মাত্র।

যখন মনের উপর গভীর বিশ্বাস ও বিশ্বাস থাকে এবং আপনার লক্ষ্য অর্জনে গভীর সমষ্টিগত হয়। অনেক ধরনের ক্রীতদাস আছে। যার বেশির ভাগ কঠিন অনুশীলন করতে হয়। লামিং সুতোর মন্ত্রে ক্রীতদাস খুব সহজ। তাদের প্রমাণ করার দরকার নেই। সুতোর মন্ত্র নিজের মধ্যে প্রমাণ করে। যা সহজে ব্যবহার করাও যায়। এখানে আপনি একের পর এক এমন এক ভমনিকরণ শক্তিশালী শবর মন্ত্র ব্যবহার করছেন। যাতে একজন বিবাহিত নারীকে কাঙ্ক্ষিত কাজটি করার জন্য নিজের ক্রীতদাস করা যায়।

শবর বশিকরণ মন্ত্র
৪ নমো গুড় ।

গুড় রে তুমি গুড় ।

গুড় তামিমরা মাসান ।

কেলি করন্তা গো ।

তার দেং উমা ।

সব আনন্দ আমাদের আশপাশ ।

খাসাম দেখো ।

ঝিলিবেলকে ।

আমাদের দিতে হবে

চলি চলি রে কালিকা সাপ্লাই ।

জোগি জুগাম ও আওড়েহাট ।

সোতি হওয়াই, জগনি লাভ ।

না মা কালিকা ।

বিছানার উপর আঙুল ।

শব্দের ছাঁচ ।

শরীরের কাচ ।

ফুরনো মন্ত্র ইশভারও অঙ্গীকার ।

সত্যনাম আদেশ গুরুর ।

ব্যবহারের পদ্ধতি:

যে কোনও শনিবার থেকেই এই মন্ত্রটি জপ করা শুরু করা যায়। শনিবার, 6:00 পর যে কোনও সময় সিদ্ধান্ত নিতে পারেন। তারপর ২১ বারের উপরে উল্লিখিত সাবের মন্ত্র জপ করো। জপ করার সময় পূর্ব দিকের দিকে মুখ রাখুন এবং সামনে তেল বাতি হালকা করুন। এভাবে শনিবার থেকে এই কর্মকাণ্ড শুরু করে আগামী শনিবার পর্যন্ত নিয়মিত করুন। আগামী শনিবার এলে ভৈরব বাবার আরাধনা করুন। আর এই ভাশিকরণ মন্ত্রটি ২১ বার জপ করে পরিবেশন করুন। বন-এ গুড় নাকছাবি ব্যবহার করুন। গুড় দিয়ে নাটুকে নিমন্ত্রণ করুন এবং এক গুড় হাওয়ানের সঙ্গে মেশান। এ ভাবেই প্রমাণ হয় এই মন্ত্র। এই ব্যবস্থা গ্রহণ করে ২১ বার তাঁকে আমন্ত্রণ জানানো হয়। এখন যখনই তা ব্যবহার করতে হয় বা কোনও বিবাহিত মহিলাকে এনদাস করতে হয়, তখন তা খাওয়ানোর জন্য একটি মন্ত্রের সঙ্গে গুড ২১ বার নাটুকে আমন্ত্রণ করুন।

 

দ্রষ্টব্য: শুধুমাত্র যদি কারও কাজের অবনতি হয় তাহলে এই মন্ত্রটি ব্যবহার করুন। শুধু বিনোদন বা ভুল কাজে ব্যবহার করবেন না। এই এক্সপেরিমেন্ট শুধুমাত্র যদি বাড়িতে মতান্তর বা কলহ-বিবাদের বাতাবরণ থাকে তাহলে ব্যবহার করুন।

 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *