www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 3:18 am

খবরে আমরাঃ আসন্ন ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটিং রান চ্যাম্পিয়নশিপ রয়েছে আগামী ২৩ মার্চ -২৭  মার্চ। শিলিগুড়ি থেকে দার্জিলিং ভায়া মুক্তি প্যেতে হবে প্রায় ১৪০০ কিলোমিটার। এই কার রেসিং এ অংশগ্রহণ করবেন পশ্চিমবঙ্গ পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ডের কন্যা ও গৃহবধূ।

যে রাঁধে সে চুলও বাঁধে, মেয়েরা যখন আকাশে বিমান উড়াতে পারে আবার মাটি দিয়ে নতুন নতুন মূর্তিও গড়তে ও পারে। প্রত্যন্ত গ্রাম হলদিয়া পৌরসভার ডিঘাসিপুর  শেখ মজাফফর আলীর কন্যাও পুত্রবধূ এবারে প্রায় ১৪০০ কিলোমিটার গাড়ি ড্রাইভিং করবেন। জীবন-মরণ হাতে রেখেই  পরিবারের অন্যতম সদস্য বর্তমান হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর পশ্চিমবঙ্গ কাবাডি অ্যাসোসিয়েশনের সভাপতি আজগর আলীর অনুপ্রেরণায় উদ্বুদ্ধ হয়ে পরিবারের দুই মেয়ে এবারে‌ ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটিং রান  চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণ করছেন। হলদিয়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলার বর্তমান ( জেলা গভর্নর) ইন্টারন্যাশনাল লায়ন শেখ মজাফফর আলীর পুত্রবধূ সুনিতা প্রসাদ শেখ সঙ্গে থাকবেন তারই কন্যা শেখ অলিভিয়া। এর আগেও জাতীয় ও আন্তর্জাতিক স্তরে রাজ্য এবং   দেশের মুখ উজ্জ্বল করেছিলেন তার পরিবারের অন্যতম সদস্য আজগর আলী পল্টু। তার পরিবারের অন্যান্য সদস্য ন্যাশনাল ইন্টারন্যাশনাল বহু সম্মানে সম্মানিত হয়েছেন। এবারে ইস্টার্ন জোন থেকে মহিলা বিভাগে ফাইনালে হলদিয়া সুনিতা প্রসাদ (সেখ) ও সেখ অলিভিয়া অংশগ্রহণ করছেন। সবাই তাকিয়ে রয়েছেন এই দুজনের দিকে তারাও কি পারবে দেশ জেলা এবং হলদিয়ার মূখ উজ্জ্বল করতে? সেদিকেই তাকিয়ে রইল সকলেই।ইতিমধ্যে অলিভিয়া এবং সুনিতা অনেকগুলি জাতীয় ও আন্তর্জাতিক স্তরে বহু পুরস্কারে পুরস্কৃত হয়েছেন সম্মান অর্জন করেছেন।
 বৌমার সুনিতা প্রসাদ শেখ জানালেন আমরা গাড়ির ড্রাইভিং করা এবং কার রেসিংয়ে উদ্বুদ্ধ হয়েছি আমার শ্বশুর মশাই শেখ মজাফফর আলীর কাছ থেকেই।  তার কাছ থেকে তার ছেলে এবং সবথেকে আমাকে গাইড করেছেন আমার স্বামী শেখ ইব্রাহিম আলি। তাঁরই অনুপ্রেরণায় আমি আগামী দিনে এই কার  রেসিং এ যাচ্ছি সকলে আশীর্বাদ করুন আমি যেন সকলে মুখ উজ্জ্বল করতে পারি।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *