www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 2:52 am
marraige

খবরে আমরাঃ সকলেই চায় নিজের বান্ধবী কিংবা মনের মতো মেয়েকে নিজের নিয়ন্ত্রণে থাকুক। কিন্তু জানেন না কীভাবে সেটা রাখা যাবে। সহজ উপায় বশীকরণ। হ্যা। বশীকরণ করে কিছু টোটকার মাধ্যমে পছন্দের বান্ধবীর মন পেতে পারেন,. তাঁকে নিজের বশে রাখতে পারেন।

রইল তেমন কিছু টোটকা। একবার ব্যবহার করেই দেখুন না। হয়তো বশীূকরণের এই টোটকায় আমপার জীবন আনন্দে ভরে উঠল।

১) গার্লফেন্ডকে বশ করতে, তার পারলে গোপনে পরনের কাপড় জোগাড় করে ফেলুন। সেই কাপড় পুড়িয়ে ছাই করে ফেলে দিন তার বাড়ির কাছের কোনও চৌমাথায়। সাবধান। আপনি যে বশীকরনের কাজ করছেন, সেটা কেউ জানতে না পারে। দেখবেন ওই চৌমাথা দিয়ে বান্ধবী যাতায়াত করলে কয়েকদিনেই সে আপনার প্রতি টান অনুভব করবেন।

২) গার্লফেন্ডকে বশ করতে পাঁচটি লবঙ্গ সংগ্রহ করুন। সেগুলি একটি কাগজে মুড়ে সলতে বানিয়ে ফেলুন। একটি প্রদীপ নিন। প্রদীপচটি সরষের তেলে জ্বালিয়ে ওই কাগজটি সলতে বানিয়ে পুড়িয়ে ফেলুন। মঙ্গলবার দেখে করবেন। মনে মনে কাঙ্খিত বান্ধবীর নাম স্মরণ করুন। পরের দিন কোনও পুকুর পাড়ে সেটি ফেলে দিন। এই প্রক্রিয়ার সময়ে কেউ যেন না দেখে।

৩)বান্ধবীকে হাতে রাখতে দুটি এলাচ নিন। সেগুলি টানা ২১ দিন নিজের শোযার বালিশের নিচে রাখুন। এই ২১ দিন পরে সেই এলাচ কিছু না বুঝতে দিয়ে বান্ধবীকে খাওয়ান। এটি অন্যকতম কার্যকরী টোটকা।বান্ধবীকে নিয়ন্ত্রণ করতে পাঁচটি দানা রসুন নিন্। কালো সুতো দিয়ে ওই রসুনের কোয়াগুলি মালা করে বানিয়ে ফেলুন। বৃহস্পতিবার দেখে এখটি নিম গাছের নিচে রেখে দিন। রেখে দেওয়ার সময়ে অবশ্যই বান্ধবীর নাম বার বার স্মরণ করে প্রার্থনা করবেন, মনে জাগিয়ে তুলবেন তাঁকে পাওয়ার ইচ্ছা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *