www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 21, 2024 4:49 pm

তারাপীঠ মন্দিরে অনলাইনে পুজো দেওয়া কি আদৌ যায়? এবার এই প্রশ্নের জবাব দিল মন্দির কমিটি। কমিটির সভাপতি তারাময় মুখোপাধ্যায় সাফ জানিয়েছেন, অনলাইনে পুজো দেওয়া যাবে এই মর্মে যাবতীয় সোশ্যাল মিডিয়া (Social Media) পোস্ট আদতে একটি চক্র, প্রতারণা করা হচ্ছে মা তারার নামে ভক্তদের সাথে। তারাপীঠ মন্দিরে (Tarapith ) অনলাইনে পুজো দেওয়া যায় না। এই বিষয়ে সাধারণ মানুষকে সচেতনও করেছেন মন্দির কমিটি।

মন্দির কমিটির অভিযোগ, কৌশিকী অমাবস্যায় (koushiji amavasya) অতিরিক্ত আয়ের উদ্দেশ্যে এক শ্রেণির অসাধু চক্র অনলাইনে পুজো করে দেওয়ার নামে সাধারণ মানুষকে প্রতারণা করছে। সাধারণ মানুষের বিশ্বাসের (Spirituality) সঙ্গে খেলা হচ্ছে বলেও দাবি তাদের। তারাপীঠ মন্দিরে (Tara) অনলাইনে পুজো দেওয়ার কোনও ব্যবস্থা নেই বলে পরিস্কারভাবে জানানো হয়েছে মন্দির কমিটির পক্ষ থেকে। তারাপীঠে (Maa Tara) অনলাইনে পুজো দেওয়া কি আদৌ যায়?

ভক্তরা দূরদূরান্তে থাকেন। নানা সমস্যার জন্য অনেকেই বাড়ি থেকেই মা তারার পুজো দিতে চান। সেক্ষেত্রে ফেসবুক (facebook) এবং হোয়াটসঅ্যাপে (whatsapp) ছত্রে ছত্রে গজিয়ে উঠছে ভুয়ো ওয়েবসাইট। যেখানে বলা হচ্ছে অনলাইনেই (tarapith online puja) দেওয়া যাবে এই পুজো। কিন্তু মন্দির কমিটি পুরো বিষয়টাকেই ফেক বলে দাবি করলেন। মন্দির (tarapith mandir trust) কমিটির তরফ থেকে আবেদন করা হয়েছে সরাসরি মন্দিরে এসে পুজো দেয়ার জন্য।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *