www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 4:16 am

খবরে আমরাঃ ভোট পরবর্তী হিংসা মামলায় মঙ্গলবার সিবিআই দপ্তরে তলব করা হয়েছিল তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে। কিন্তু সোমবারই তাঁর আইনজীবী মারফত জানা গেল, আগামিকাল নিজাম প্যালেসে হাজিরা দেবেন না অনুব্রত। এমনকী গরু পাচার মামলাতেও আপাতত সিবিআই আধিকারিকদের সামনে হাজিরা দেবেন না তিনি। চিকিৎসকদের পরামর্শে আপাতত বোলপুরেই থাকবেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

অনুব্রতর আইনজীবী সঞ্জীব দাঁ জানান, আগামিকাল বেলা ১টা নাগাদ তিনি কলকাতার নিজাম প্যালেসে সিবিআই দপ্তরে গিয়ে প্রয়োজনীয় নথিপত্র জমা দিয়ে আসবেন। তিনি জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তে যে অনুব্রত সবরকম সহযোগিতা করবেন, তা তিনি আগেই নিশ্চিত করেছিলেন। তবে আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে বিশ্রামেই থাকবেন তৃণমূল নেতা। শারীরিক ভাবে সম্পূর্ণ ফিট না থাকার কারণে তিনি দলীয় কোনও মিটিং-মিছিলে যোগ দিচ্ছেন না। এমনকী পার্টি অফিসেও যাচ্ছেন না। তাই আপাতত কলকাতা যাওয়া থেকেও বিরতই রাখছেন নিজেকে।

উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসা মামলায় কলকাতা হাই কোর্ট আগেই রক্ষাকবচ দিয়েছিল অনুব্রতকে। জানিয়ে দেওয়া হয়েছিল, তদন্তে সহযোগিতা করলে তাঁকে গ্রেপ্তার করা যাবে না। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই মঙ্গলবার তাঁকে তলব করা হয়েছিল। এদিকে গরু পাচার কাণ্ডেও তাঁকে ফের হাজিরা দিতে বলা হয়েছিল নিজাম প্যালেসে। তবে শোনা যাচ্ছে, সেই তলবেও আপাতত কলকাতায় যাবেন না তিনি।

প্রসঙ্গত, সিবিআই তলব নোটিস পেয়েও শারীরিক কারণে এর আগে একাধিকবার হাজিরা এড়িয়েছিলেন অনুব্রত। তবে গত বৃহস্পতিবার নিজেই তদন্তকারী সংস্থার মুখোখুখি হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। সেই মতো সেদিন সকাল দশটার আগেই নিজাম প্যালেসে সিবিআইয়ের মুখোমুখি হতে পৌঁছে গিয়েছিলেন অনুব্রত। জিজ্ঞাসাবাদের টেবিলে বসে তদন্তকারীদের সবরকম সহযোগিতা করেন তিনি। এরপর গত শুক্রবার দেড় মাস পর বোলপুরের বাড়িতে ফেরেন তিনি। আপাতত বিশ্রামেই রয়েছেন।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *