www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

April 21, 2024 7:55 am

শাশ্বতী চ্যাটার্জি::

বরুণ ধাওয়ান, কিয়ারা আদবাণী, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত ‘‌যুগ যুগ জিও’‌–এর ট্রেলার মুক্তি পেল। রোম্যান্স-কমেডি-ফ্যামিলি ড্রামা সবকিছুই এবার এক ছবির গল্পে। মুক্তির অপেক্ষায় পরিচালক রাজ মেহতার নতুন ছবি ‘‌যুগ যুগ জিও’‌। এই সিনেমায় অভিনয় করছেন মণীশ পল ও কনটেন্ট ক্রিয়েটর প্রাজেক্তা কোহলি।
ছবির ট্রেলার লঞ্চ হয় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে যেখানে এই সিনেমার সকল কলা–কুশলীরা উপস্থিত ছিলেন। মজাদার এই ছবি যে সিনেপ্রেমীদের অন্যতম আকর্ষণ হতে চলেছে তার আভাস মিলেছে ট্রেলারেই। আগামী ২৪ জুন বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘যুগ যুগ জিও’।
দীর্ঘদিন ধরেই মুক্তির অপেক্ষায় রয়েছে ‘যুগ যুগ জিও’। ২০২০সালে করোনা কালের মধ্যেই ছবির শুটিং শুরু করেছিলেন পরিচালক রাজ মেহতা। কিন্তু ছবির শুটিং চলাকালীন অতিমারির কবলে পড়েন বরুণ ধাওয়ান,নীতু কাপুর,অনিল কাপুর থেকে শুরু করে কলাকুশলীদের একাংশ। সকলেই সুস্থ হওয়ার পর ফের শুরু হয় ছবির শুটিং। গতবছরই ‘যুগ যুগ জিও’-র মুক্তি নিয়ে বারবার শোনা গিয়েছে জল্পনা।
সম্পর্ক–প্রেম–ভালোবাসা–বিয়ে তারপর বিবাহবিচ্ছেদ। ‘যুগ যুগ জিও’ ছবির যে ট্রেলার মুক্তি পেয়েছে তাতে সম্পর্কের নানা দিক দেখা যাচ্ছে। তবে, এই ছবিতে বিয়ের পরিবর্তে বিবাহবিচ্ছেদে জোর দেওয়া হয়েছে বেশি। গত বেশ কিছুদিন ধরেই এই ছবির কলাকুশলীরা নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিয়ের নানা ছবি পোস্ট করছিলেন। আর তার সঙ্গে একটি লাইনই লিখতে দেখা যাচ্ছিল তাঁদের। ‘বিয়ের পর সব বদলে যায়’। এই লাইনের উপর নির্ভর করেই এগিয়েছে ‘যুগ যুগ জিও’ ছবির গল্প।
‘‌গুড নিউজ’‌ ছবির সাফল্যের পর প্রযোজক হিরু জোহর, কর্ণ জোহর, অপূর্ব মেহতা এবং পরিচালক রাজ মেহতা ফের একসঙ্গে হয়েছেন ‘‌যুগ যুগ জিও’‌ ছবির জন্য। গত বছর ডিসেম্বরে চণ্ডীগড়ে এই ছবির শ্যুটিং হয়। এই ছবি দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুর। আগামী ২৪ জুন মুক্তি পাবে এই ছবি।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *