www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 2:56 am

শাশ্বতী চ্যাটার্জি:: কলকাতা হাইকোর্টে বড় ধাক্কা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের! চিকিৎসা করাতে দুবাই যেতে পারবেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনটাই নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। আজ বৃহস্পতিবার এই ইস্যুতে দীর্ঘক্ষণ সওয়াল জবাব হয় কলকাতা হাইকোর্টে।

আর এরপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিদেশ যাত্রায় ছাড়পত্র দেয় আদালত। তবে ছাড়পত্র মিললেও বেশ কয়েকটি শর্ত বেঁধে দেওয়া হয়েছে আদালতের তরফে। যা অবশ্যই বড় ধাক্কা ইডির কাছে।

এদিন আদালত স্পষ্ট জানিয়ে দিয়েছে, অভিষেক নিজের ইচ্ছে মত চিকিৎসা করতে পারেন। পাশাপাশি আগামী ১০ জুন পর্যন্ত চিকিৎসার অনুমতিও দেওয়া হয়েছে কলকাতা হাইকোর্টের তরফে। তবে এই সময়ের মধ্যে কোনও নোটিশ সার্ভ করতে পারবে না বলেও জানিয়েছে আদালত। পাশাপাশি এয়ার টিকিটের কপি ইডিকে দিতে হবে বলে নির্দেশিকাতে জানানো হয়েছে। পাশাপাশি অভিষেক কোন ঠিকানায় উঠছেন, এবং যোগাযোগের নম্বর সেটাও ইডিকে দিতে হবে বলে স্পষ্ট নির্দেশিকাতে জানিয়েছে কলকাতা হাইকোর্ট।

ইডি আইনজীবী মারফত কোর্টকে জানায়, এই মুহূর্তে দুবাইতে লুকিয়ে রয়েছে বিনয় মিশ্র। অভিষেক দুবাইতে গেলে তাঁর সঙ্গে দেখা করতে পারেন। শুধু তাই নয়, দেশ ছেড়েও অভিষেক পালাতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যদিও একজন সাংসদের পালানোর আশঙ্কা ভিত্তিহীন বলেই উড়িয়ে দেওয়া হয়েছে আদালতের তরফে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *