www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 19, 2024 3:44 pm

Exclusive–রাজ্যে ফের ত়ণমুল নেতা খুন। রামপুরহাট পুরসভা এলাকায় তৃণমূলের উপপ্রধানকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। ঘটনৈস্থলেই মৃত্যু হয় তার। সোমবার রাতের ঘটনা। মৃতের নাম ভাদু শেখ। রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশৈল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তিনি। বাড়ি রামপুরহাটেরই বগদুই এলাকায়। এদিন বাড়ি ফেরার সময় বগদুই মোড়ে একটি দোকানে দাঁড়িয়ে ফোন করার সময় তাঁকে লক্ষ্য করে বোমা ছেড়া হয় বেস কয়েকটি। আট মাস আগে খুম হন তাঁরই মেজো ভাই। তাঁকেও বোমা ছুড়ে খুন করা হয়।

মৃতের নাম ভাদু শেখ। তিনি রামপুরহাট ১ নম্বর ব্লকের বরশাল গ্রামের উপপ্রধান ছিলেন। বাড়ি ছিল রামপুরহাট পুরসভার বগতুই গ্রামে। তিনি তৃণমূল নেতা হলেও একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এদিন রাত সাড়ে আটটা নাগাদ ১৪ নম্বর জাতীয় সড়কের পাশে বগতুই মোড়ের একটি দোকানে বসে ফোন করছিলেন ভাদু।

প্রত্যক্ষদর্শীদের মতে, সেই সময় তিনটি বাইকে চেপে কয়েকজন দুষ্কৃতী দোকানের কাছে আসে। অতর্কিতে শুরু হয় বোমাবাজি। সঙ্গে সঙ্গে দোকানে থাকা অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু পালাতে পারেননি ভাদু। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়। এর পরই ভাদুকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে তারা। বোমার আঘাতে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া গেলে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। রাজনৈতিক শত্রুতা নাকি ব্যবসায়িক কারণে এই খুন তা নিয়ে পুলিশ। 

আট মাসে আগে বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন ভাদু শেখের মেজো ভাই। জানা গিয়েছিল, রাস্তায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এর পর সেই একই কায়দায় খুন হলেন তৃণমূলের উপপ্রধান। যা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে চলতি মাসেই পানিহাটির এক কাউন্সিলরকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। এর মাঝে ফের এক তৃণমূল জনপ্রতিনিধির খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *