www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

July 19, 2024 8:44 pm

খবরে আমরাঃ কেন্দ্র সরকারের অনুষ্ঠান। হাজির নেতা-মন্ত্রীরা। আর ঠিক সেখানেই তৈরি হল অস্বস্তিকর পরিস্থিতি। মঞ্চের জায়ান্ট স্ক্রিনে হঠাৎই ভেসে উঠল পর্ন ছবির দৃশ্য! যা দেখে চক্ষু চড়কগাছ প্রত্যেকেরই।

ঘটনা গত শনিবারের। অসমের তিনসুকিয়ায় ইন্ডিয়ার ওয়েলের (Indian Oil) একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি, অসমের শ্রমমন্ত্রী সঞ্জয় কিষান-সহ অনেকে। ছিলেন ইন্ডিয়ান ওয়েলের উচ্চপদস্থ আধিকারিকরাও। এই সংস্থার তৈরি মেথানল-ব্লেন্ডেড M-15 পেট্রল উদ্বোধনের মঞ্চেই ঘটে যায় অঘটনটি। এই সংক্রান্ত তথ্যচিত্র তুলে ধরতেই মঞ্চে একটি জায়ান্ট স্ক্রিন লাগানো হয়েছিল। জানা গিয়েছে, ইন্ডিয়ান ওয়েলের আধিকারিকরা যখন মঞ্চে উঠে বক্তব্য পেশ করছিলেন, ঠিক তখনই পিছনে পর্ন ছবির দৃশ্য চলতে শুরু করে!

পরিস্থিতি সামাল দিতে কয়েক সেকেন্ডের মধ্যেই সেই ভিডিওটি বন্ধ করে আয়োজকরা। কিন্তু ততক্ষণে অনেকেই সে দৃশ্য ক্যামেরাবন্দি করে ফেলেছে। স্বাভাবিকভাবেই অত্যন্ত লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেককেই। তবে দ্রুত ঘটনার তদন্তে নামে পুলিশ। কীভাবে স্ক্রিনে পর্ন ভিডিও দেখা গেল, গাফিলতি কার, তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ইন্ডিয়ান ওয়েলের অফিসিয়াল পেজ থেকে অনলাইনেও দেখানো হচ্ছিল অনুষ্ঠানটি। এর জন্য টুইটারে তারা জুম মিটিংয়ের আইডি ও পাসওয়ার্ড শেয়ার করেছিল। পুলিশের প্রাথমিক ধারণা, সেটি ব্যবহার করেই পর্নোগ্রাফি চালিয়েছে অভিযুক্ত।

কেন্দ্রীয় মন্ত্রী রামেশ্বর তেলি পর্নোগ্রাফি কাণ্ড প্রসঙ্গে জানান, “স্ক্রিনে এ ধরনের কোনও দৃশ্য আমার চোখে পড়েনি। তবে পরে বিষয়টি আমার আত্মসহায়কের কাছে শুনলাম। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যে বা যারা এর সঙ্গে যুক্ত, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।”

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *