www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

July 15, 2024 10:43 pm
dog

সকাল ৯টা বেজে ৪০ মিনিটে ঘটনাটি ঘটে। ইস্ট ৮০ স্ট্রিট হয়ে এগোচ্ছিল পিকআপ ট্রাকটি। দক্ষিণ উইচিটা থেকে পিকআপ ট্রাকটি যখন ৪৫ মাইল দূরে, সেই সময় দুর্ঘটনা ঘটে যায়। বিষয়টি জানা মাত্র ঘটনাস্থলে পৌঁছয় একটি মেডিক্যাল টিম। গুলিবিদ্ধ যুবককে সিপিআর-ও দেওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।

এমন ঘটনাও ঘটে। পোষ্যকে সঙ্গে নিয়ে যাচ্ছিলেন শিকারে। আর সেই পোষ্যের গুলিতে মৃত্যু হলো শিকারির। ঘটনাটি ঘটে আমেরিকার (America) কানসসে।

সেখানকার সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, পোষ্যর (Dog) ছোড়া গুলিতে মারা গিয়েছেন ৩০ বছর বয়সি এক যুবক। পিকআপ ট্রাকে চেপে শিকারে বেরিয়েছিলেন ওই যুবক। গাড়িতে রাখা ছিল বন্দুক। শিকারে যেতে তুলে নিয়েছিলেন নিজের পোষ্যটিকেও। কিন্তু পোষ্যকে নিয়ে শিকারে বেরনোই নাকি কাল হয়, দাবি স্থানীয়দের। এই ঘটনায় ভীত হয়ে উঠেছে ওই মানুষের পড়শীরা। এমন ঘটনায় তারা বিস্মিত।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নিজেই পিকআপ ট্রাক চালিয়ে যাচ্ছিলেন ওই যুবক। চালকের আসনে বসেছিলেন তিনি। পিছনের আসনে রাখা ছিল বন্দুক। রাস্তায় কোনও ভাবে ওই বন্দুকে পা পড়ে যায় পোষ্যটির। তাতেই বেরিয়ে যায় গুলি। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই যুবক।

স্থানীয় সময় অনুযায়ী, সকাল ৯টা বেজে ৪০ মিনিটে ঘটনাটি ঘটে। ইস্ট ৮০ স্ট্রিট হয়ে এগোচ্ছিল পিকআপ ট্রাকটি। দক্ষিণ উইচিটা থেকে পিকআপ ট্রাকটি যখন ৪৫ মাইল দূরে, সেই সময় দুর্ঘটনা ঘটে যায়। বিষয়টি জানা মাত্র ঘটনাস্থলে পৌঁছয় একটি মেডিক্যাল টিম। গুলিবিদ্ধ যুবককে সিপিআর-ও দেওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। এই মর্মান্তিক ঘটনায় নাগরিক মহল হতবাক। তবে প্রশ্ন, ২০২৩ সালেও যারা শিকার করতে যান,তাদের মানসিক অবস্থা কি খুব সুস্থ!

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *