www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

April 14, 2024 4:03 pm

খবরে আমরাঃ ১৭ দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। শুক্রবার রাতে বাড়ি ফেরার পর শনিবার দুপুরেই ফের সিবিআই তাঁকে তলব করল। সিবিআই সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে ৫টার মধ্যেই তাঁকে নিজাম প্যালেসে, কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখি হতে হবে। এই মর্মে নোটিস পাঠানো হয়েছে বীরভূমের তৃণমূল সভাপতিকে।  তবে তিনি নিজাম প্যালেসে যাবেন কি না, তা এখনও জানা যায়নি। 

১৭ দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। শুক্রবার রাতে বাড়ি ফেরার পর শনিবার দুপুরেই ফের সিবিআই (CBI)তাঁকে তলব করল। সিবিআই সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে ৫টার মধ্যেই তাঁকে নিজাম প্যালেসে, কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখি হতে হবে। এই মর্মে নোটিস পাঠানো হয়েছে বীরভূমের তৃণমূল সভাপতিকে।  তবে তিনি নিজাম প্যালেসে যাবেন কি না, তা এখনও জানা যায়নি। 

এই অবস্থায় শনিবার দুপুরেই তাঁর চিনার পার্কের ফ্ল্যাটে পৌঁছয় সিবিআই নোটিস। তাতে মাত্র কয়েকঘণ্টা সময় দেওয়া হয়েছে সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার জন্য। নোটিস অনুযায়ী, বিকেল সাড়ে পাঁচটার মধ্যে অনুব্রত মণ্ডলকে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে। এর আগে গরু পাচার কাণ্ডে তাঁকে ৬ বার হাজিরার নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কিন্তু তা এড়িয়ে গিয়েছিলেন অনুব্রত। কখনও হাই কোর্টে গিয়ে আইনি রক্ষাকবচের জোর, কখনও আবার রাজনৈতিক কাজে ব্যস্ততার কারণে সিবিআই দপ্তরে হাজিরা দেননি বীরভূমের তৃণমূল নেতা। 

এরপর গত ৬ এপ্রিল সিবিআইয়ের নোটিস পেয়ে হাজিরা দিতে আসার পথেই অনুব্রত অসুস্থ হয়ে ভরতি হন হাসপাতালে। একাধিক জটিলতা থাকায় ১৭ দিন হাসপাতালেই থাকতে হয় তাঁকে। তবে ছাড়া পাওয়ার পরই তাঁকে ফের সিবিআই তলব করা নিয়ে ফের জল্পনা উসকে উঠছে। এই অবস্থায় কী করবেন অনুব্রত মণ্ডল? তাঁর হয়ে আইনজীবী কি যাবেন সিবিআই দপ্তরে নাকি এবারও এড়িয়ে যাবেন, তা অবশ্য বোঝা যাবে বিকেলেই। 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *