www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 28, 2024 8:40 pm

বইমেলায় পকেটমারি। এ আর কী নতুন, কিন্তু পকেটমার যদি হন কোনও বলিউড অভিনেত্রী, তাহলে? না কোনও সিনেমার চিত্রনাট্য নয়, এমনটা ঘটেছে বাস্তবে। আর কেপমারির অভিযোগে আপাতত শ্রীঘরে পরিচিত বলিউড অভিনেত্রী। শনিবার কলকাতা আন্তর্জাতিক বইমেলা থেকে তাঁকে গ্রেপ্তার করে বিধাননগর উত্তর থানার পুলিশ। ব্যাপারটা কী?

কলকাতা আন্তর্জাতিক বইমেলায় (Kolkata International Book Fair) টহল দিচ্ছিলেন পুলিশ কর্মীরা। হঠাৎ তাঁদের চোখে পড়ে, এক মহিলা একটি মানিব্যাগ ডাস্টবিনে ফেল চলে যাচ্ছেন। এমন ঘটনা দেখে সন্দেহ হয় পুলিশ কর্মীদের। ওই মহিলাকে আটকান তাঁরা। কেন তিনি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন, তা জানতে চায় পুলিশ। সদুত্তর দিতে পারেননি সন্দেহভাজন মহিলা।

এর পর মহিলার ব্যাগ খুলে তল্লাশি চালানো হয়। দেখা যায়, তাঁর ব্যাগে একাধিক মানিব্যাগ রয়েছে। প্রচুর টাকাও থাকতে দেখা যায়। তখন জিজ্ঞাসাবাদের জন্য ওই মহিলাকে বিধাননগর উত্তর থানায় নিয়ে আসা হয়। জেরার মুখে ভেঙে পড়েন তিনি। জানা যায় নাম পরিচয়। পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম রূপা দত্ত। পেশায় অভিনেত্রী। টলিউডের একাধিক জনপ্রিয় সিনেমা এবং বলিউডের সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। টেলিভিশনের পর্দায় পরিচিত মুখ।

পুলিশি জেরায় রূপা জানিয়েছেন, বিভিন্ন জনবহুল এলাকা, মেলা, অনুষ্ঠানে গিয়ে কেপমারি করতেন তিনি। এদিনও সেই উদ্দেশে বইমেলায় এসেছিলেন। তাঁর কাছ থেকে ৭৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। মিলেছে একটি ডায়েরিও, যেখানে কেপমারির হিসেব লেখা রয়েছে। কেন একজন অভিনেত্রী এমন কাজ করতেন, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের অনুমান, রূপা একটি বড় চক্রের অংশ। তাঁকে জেরা করে সেই চক্রের চাঁইয়ের হদিশ পেতে চাইছে পুলিশ।

উল্লেখ্য, রূপা দত্ত ২০০৫ সালে টলিউড সিনেমা ‘সাথী’তে অভিয়ন করেন। এরপর পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় হন ‘জয় মা বৈষ্ণোদেবী’ সিরিয়ালে অভিনয়ের জন্য। বিভিন্ন সময় একাধিক বিতর্কে জড়িয়েছেন তিনি। ২০১৪ সালে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন এই অভিনেত্রী। যদিও সেই অভিযোগ ধোপে টেকেনি। 

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *