www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 22, 2024 12:39 pm
rasifol

মেষ রাশিফল (Sunday, June 5, 2022)

আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। আপনি যতটা চান তার সব আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন- আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ হওয়ায় কোন ফল পাবেন না- পরিবর্তে আপনার উচিত মাথা ঠান্ডা রাখা এবং আপনার প্রেমিকার কাছে আপনার সত্য অনুভূতিগুলি ব্যাখ্যা করা। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার মূল্যবান সময় খারাপ হতে পারে। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। আজ, আপনি নিজের একটি পুরানো ভুল বুঝতে পারেন এবং সে কারণে বিচলিত হতে পারেন।

প্রতিকার :- স্নানের জলে লাল চন্দন মিশিয়ে স্নান করলে প্রেম জীবন মজবুত হবে।

বৃষভ রাশিফল (Sunday, June 5, 2022)

দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়। ফাটকায় লাভ আনবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন। দিনটি ভালো আজকে আপনার সঙ্গী আপনার কোনো কথায় মন খুলে হাসবেন।

প্রতিকার :- স্বাস্থ্যের উন্নতির জন্য আপনার পকেট এ বা ওয়ালেট এ কোনো হলুদ কাপড়ের টুকরো রাখুন। হলুদ কাপড়ের টুকরো মন ভালো করার কাজ করবে।

মিথুন রাশিফল (Sunday, June 5, 2022)

আজ আপনি আশার জাদু মন্ত্রের কবলে। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। স্বপ্ন,দুশ্চিন্তা ছাড়ুন এবং আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। আজকে যত পারবেন লোকজনের থেকে দূরে থাকুন।অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দিন। এটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে। আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। কোনও সামাজিক কারণে স্বেচ্ছাসেবকের কাউকে সাহায্য করা আপনার আশ্চর্য টনিকের মতো শক্তি বাড়িয়ে তুলতে পারে।

প্রতিকার :- সবুজ পোশাকের উপাদান / ফ্যাব্রিক এবং বলা কিন্নর বা হিজড়েদেড় দান করে একটি সুষম, সুস্থ জীবন বজায় রাখা। কিন্নর রা সমাজের প্রান্তীয় বর্গ বা শ্রেণী, তাই তাদের সেবা করলে বুধের খারাপ প্রভাব কাটিয়ে ওঠা সম্ভব হবে।

কর্কট রাশিফল (Sunday, June 5, 2022)

আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা খরচা হতে পারে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনার স্বামী বা স্ত্রীর খারাপ স্বাস্হ্যের কারণে আজ প্রেমে ভোগান্তি থাকবে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। বিলম্ব হল পতনের মূল; ধ্যান ও যোগ অনুশীলন বিলম্ব থেকে মুক্তি পেতে সহায়ক হতে পারে।

প্রতিকার :- ভগবান বিষ্ণুর আরাধনা করলে তা আপনাদের প্রেমের সম্পর্ক কে মধুর করে তুলবে।

সিংহ রাশিফল (Sunday, June 5, 2022)

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে এবং আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন করার জন্য এই সময়কে ব্যবহার করা উচিত। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে। আপনি যার সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হবেন। আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আপনার স্ত্রী অসাধারণ নন। আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন। বাচ্ছাদের সাথে সময় কি করে কেটে যায় তা বোঝায় যাই না সেটা আপনি আজকে নিজের বাচ্ছাদের সাথে সময় কাটিয়ে বুঝতে পারবেন।

প্রতিকার :- কমবয়সী কন্যাদের খাবার বিতরণ করলে পারিবারিক জীবন অত্যন্ত সুন্দর হয়ে উঠবে।

কন্যা রাশিফল (Sunday, June 5, 2022)

আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালবাসা প্রদর্শন করা ঠিক নয়। কখনও কখনও, এটি আপনার সম্পর্কের উন্নতি করার পরিবর্তে এটি নষ্ট করতে পারে। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। একটি দীর্ঘ সময় পরে, শুধুমাত্র ভালবাসা দিয়ে আপনি এবং আপনার সঙ্গী কোন মারামারি ও তর্কছাড়া একসঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। আপনি আপনার ভালবাসার সাথে যথেষ্ট সময় ব্যয় করতে পারেন আর কেন নয় – এই মুহুর্তগুলি সংবেদনশীল সংযোগকে শক্তিশালী করে।

প্রতিকার :- আপনার নিত্য নৈমিত্যিক কাজে ও কর্মে সাদা চন্দন এবং গোপী চন্দনের ব্যবহার এবং সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হবে।

তুলা রাশিফল (Sunday, June 5, 2022)

আপনার স্বাস্হ্যের খাতিরে চিৎকার করবেন না। আপনি আজ একটি ইতিবাচক আভা নির্গত করবেন এবং ভাল মনের সাথে আপনার বাড়ি থেকে বেরিয়ে যাবেন, তবে আপনার মূল্যবান কোনও জিনিস ছিনিয়ে নেওয়ার কারণে আপনার মেজাজ প্রভাবিত হতে পারে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। আপনি প্রেমময় মেজাজের মধ্যে আছেন- তাই আপনি এবং আপনার প্রি়য়জনের জন্য বিশেষ পরিকল্পনা নিশ্চিতভাবে করুন। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিন আপনি খুব ভালো করে গৃহীত করতে পারেন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়। বেকার নেটিভদের পছন্দসই চাকরিতে অবতরণ করতে অসুবিধা হতে পারে। অতএব, আপনার আরও কঠোর পরিশ্রম করা এবং আপনার প্রচেষ্টা বাড়াতে হবে।

প্রতিকার :- আপনার নিত্য নৈমিত্যিক কাজে ও কর্মে সাদা চন্দন এবং গোপী চন্দনের ব্যবহার এবং সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করলে তা আপনার আর্থিক সংষ্থানের জন্য অনুকূল হবে।

বৃশ্চিক রাশিফল (Sunday, June 5, 2022)

খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। ঘরের চেহারা উন্নত করতে এর চারপাশে ছোটখাটো পরিবর্তনের দায়িত্ব নেওয়া হবে। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সাথে জিনিসগুলি সামলে নেবেন। দৌড়াতে স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার পক্ষে খুব ভাল প্রমাণ হতে পারে। এটি সম্পর্কে দুর্দান্ত জিনিসটি – এটি নিখরচায় এবং তবুও সর্বোত্তম অনুশীলন।

প্রতিকার :- দূর্গা মন্দিরে প্রসাদ দিলে আপনার প্রেমের জীবন সুন্দর হবে।

ধনু রাশিফল (Sunday, June 5, 2022)

আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে- আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে-তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে পুড়তে থাকবেন। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে। বিদেশে অবস্থান করা কারও কাছ থেকে আজ আপনি কিছু খারাপ সংবাদ পেতে পারেন।

প্রতিকার :- অশ্বথ গাছে জল দিলে এবং তার পরিক্রমণ করলে আপনার স্বাস্থ্যের ওপর ভালো প্রভাব পরবে।

মকর রাশিফল (Sunday, June 5, 2022)

আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সাথে ভাল ব্যবহার করুন। এই পথ থেকে বিচ্যুত হওয়া আপনার কাজকে ব্যয় করতে পারে, যার ফলে সরাসরি আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। প্রেমের জীবন আশা আনবে। দিন কে কি করে ভালো করতে হবে তার জন্য আপনাকে নিজের জন্যও সময় বার করা শিখতে হবে। আপনি আজ আপনার জীবন সঙ্গীর প্রেমের উষ্ণতা অনুভব করবেন। আপনার অভ্যন্তরে চলমান বিরোধের কারণে কাউকে কিছু না বলেই আপনি আজ বাসা থেকে ছিনতাই করতে পারেন এবং আপনি এর সমাধানও পেতে পারবেন না।

প্রতিকার :- আপনি যদি মানুষিক ভারসাম্যের অভাব বোধ করেন, তাহলে কালো পিঁপড়ে কে কিছু খাওয়ান।

কুম্ভ রাশিফল (Sunday, June 5, 2022)

কোন শারীরিক যন্ত্রণায় ভোগা আজ প্রবলভাবে সম্ভাব্য। কোন শারীরিক বলপ্রয়োগ করা থেকে বিরত থাকুন যা আপনার শরীরের উপর আরো চাপ দেবে। যথেষ্ট আরাম করার কথা মনে রাখবেন। আপনার বাড়ির একজন প্রবীণ আপনার অর্থায়নে আপনাকে সহায়তা করতে পারে বলেই আজ আপনাকে নিজের অর্থ ব্যয় করতে হবে না। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। এই রাশির জাতক আজকে ফাঁকা সময়ে কোনো সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারে। প্রতিবেশীরা আপনার বন্ধু এবং পরিবারের কাছে আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক নিয়ে ভুল ভাবে প্রকাশ করতে করতে পারেন। এটি এমন আরও ধর্মীয় ক্রিয়াকলাপের মতো একটি দিন হতে চলেছে যেমন কোনও মন্দির পরিদর্শন করা, অভাবীদেরকে কিছু দেওয়া এবং ধ্যানের অনুশীলন করা।

প্রতিকার :- একটি কালো ঘোড়ার খুরের তৈরি রিং পড়লে আপনার স্বাস্থ্যের ওপর তার হলো প্রভাব পরবে।

মীন রাশিফল (Sunday, June 5, 2022)

যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না-আপনার অন্যদেরকে রাজী করানোর ক্ষমতা আগত সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

প্রতিকার :- প্রেম জীবনের উন্নতির জন্য সাদা চন্দনের মূল নীল কাপড়ে মুড়ে বাড়িতে রাখুন।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *