www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 21, 2024 2:04 pm

বিপাকে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ৩৭ লক্ষ টাকার জালিয়াতি মামলায় নাম জড়ালো তাঁর। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। কী অভিযোগ তাঁর বিরুদ্ধে?

সংবাদ সংস্থা সূত্রে জানা যাচ্ছে, দিল্লিতে এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকার কথা দিয়ে পারিশ্রমিক বাবদ আগাম ৩৭ লক্ষ টানা নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু অনুষ্ঠানের দিন নাকি তিনি উপস্থিত থাকেননি। এর পরেই ওই অনুষ্ঠানের উদ্যোক্তা প্রমোদ শর্মা নামক এক ব্যক্তি কাঠঘর থানায় সোনাক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিনেত্রীর বিরুদ্ধে আরও অভিযোগ ওই ৩৭ লক্ষ টাকা নাকি ফেরত দিতেও অস্বীকার করেছেন তাঁর ম্যানেজার।

সূত্র আরও জানা যাচ্ছে মামলা দায়ের করার পর নাকি একবার থানায় হাজিরা দিয়েছেন সোনাক্ষী। কিন্তু তার পর থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি। এর ফলেই সোনাক্ষীর নামে জামিন অযোগ্য ধারায় জারি করা হয় গ্রেফতারি পরোয়ানা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে সোনাক্ষী বা তাঁর ম্যানেজার মুখ খোলেননি। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, বিগত বেশ কিছু ধরেই সোনাক্ষী আর সলমনের ‘বিয়ের খবর’-এ তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। সলমনের সঙ্গে তাঁর এক ফোটোশপড ছবি হঠাৎই ভাইরাল হয়ে যায়। রটে তাঁরা নাকি দুবাইতে গোপনে বিয়ে সেরেছেন। যদিও সোনাক্ষী এর প্রতিবাদ করে মুখ খোলেন। আসল ও নকল ছবির মধ্যে ফারাক করতে না পারায় ক্ষোভ উগরে দেন নেটিজেনদের একাংশের প্রতিও। এরই মধ্যে আর্থিক জালিয়াতিতে নাম জড়াল তাঁর। জল কতটা দূর গড়ায় এখন সেটাই দেখার।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *