www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

May 27, 2024 4:10 pm
shanidev

৪ রাশি শনি দ্বারা প্রভাবিত হতে পারে। শনি এই সময়ে মকর রাশিতে বক্রি অবস্থায় প্রবেশ করেছে, যা কিছু রাশির জন্য ভালো কিন্তু কারো জন্য খারাপ। তো চলুন জেনে নিওয়া যাক কাদের সাবধানে থাকতে হবে।

শনি মহারাজকে ভয় পান না, এমন কেউ নেই। তিনি ন্যায়র দেবতা। সততা, কর্মনিষ্ঠ মানুষকে তিনি যেমন ভালবাসেন তেমনি শাস্তি দেন অসাধুকে। (Sani dev)

শনি দেব এমন এক গ্রহ, যার ওপর তিনি খুশি হন, তার জীবন পরিবর্তন করে দেন। জ্যোতিষশাস্ত্রে (Astrology) শনিদেবের বিশেষ মর্যাদা রয়েছে। সবাই চায় শনিদেব তাদের রাশিতে ভালো অবস্থানে থাকুক।

এ কারণে কেউ কেউ শনিবার নিয়মিত ব্রত রাখেন। এটি এমন একটি গ্রহ যা মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। তাই যাঁদের কুণ্ডলীতে শনির অবস্থান ভালো নয়, তাঁদের ক্রোধ থেকে রক্ষা পাওয়ার জন্য শনির পুজো করা উচিত। এই সময়ে৪ রাশি শনি দ্বারা প্রভাবিত হতে পারে। শনি এই সময়ে মকর রাশিতে বক্রি অবস্থানে প্রবেশ করেছে, যা কিছু রাশির জন্য ভালো কিন্তু কারো জন্য খারাপ। তো চলুন জেনে নেওয়া যাক কাদের সাবধানে থাকতে হবে।

এই ৪ রাশির ওপর শনির প্রভাব
মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে কারণ তাদের উপর শনির ঢাইয়া চলছে। এই সময়ে অর্থ, চাকরি, স্বাস্থ্য ও ব্যবসার ক্ষতি হবে।

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকার উপরও শনির ঢাইয়া চলছে, এমন পরিস্থিতিতে আপনারও নিজেকে শনির ক্রোধ থেকে রক্ষা করতে হবে। এই সময়ে, আপনাকে কিছু করতে কঠোর পরিশ্রম করতে হবে। তাহলেই যে কোন কাজ সফল হবে। তবে মনে রাখবেন, কাজে বাধা আসবে।

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের সাড়ে সাতি চলছে। ধনু রাশির জাতক জাতিকাদের এই সময়ে অহংকার এড়িয়ে চলা উচিত। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ মনোযোগ প্রয়োজন। অন্যথায়, আপনি দীর্ঘ সময়ের জন্য অসুস্থ হয়ে পড়তে পারেন।

মকর রাশি (Capricorn)
শনি মকর রাশির অধিপতি এবং বর্তমানে তিনি বক্রি অবস্থানে আছেন। বক্রি অবস্থানে থাকায় এই গ্রহ কাজগুলিকে বিলম্বিত করতে পারে। এর ফলে অর্থের ক্ষতি হতে পারে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *