www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

February 25, 2024 12:17 am

ফের লখিমপুর(Lakhimpur)-র পুনরাবৃত্তি!  মন্ত্রীপুত্রের পর এবার বিধায়ক (MLA) গাড়ি চাপা দিল সাধারণ মানুষকে। এবার সাতজন পুলিশকর্মী সহ কমপক্ষে ২৩ জনকে ধাক্কা মারল বিধায়কের গাড়ি। শনিবার ওড়িশায় (Odisha)  এক বিডিও-র কার্যালয়ের বাইরেই চিলিকার বিধায়ক প্রশান্ত জগদেব পরপর ২৩ জনকে গাড়ি দিয়ে ধাক্কা মারেন।  ঘটনাস্থল ছেড়ে পালানোর চেষ্টা করলেও উপস্থিত জনতা ওই বিধায়ককে ধরে ফেলে এবং ব্যাপক মারধর করে। ঘটনায় কারোর মৃত্যু না হলেও ওই বিধায়ক সহ ৭ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রশান্ত জগদেব নামক ওই বিধায়ক বিজু জনতা দলের সদস্য। গত বছরের অক্টোবর মাসেই তাঁকে দল থেকে বহিস্কার করা হয় এক বিজেপি নেতাকে মারধর করার অভিযোগে। ওই ঘটনায় তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

জানা গিয়েছে, শনিবার তিনি চিলিকার ওই বিধায়ক বানপুরের বিডিও-র কার্যালয়ে দেখা করতে যান। কিছুক্ষণ পর সেখান থেকে তিনি বেশ ক্ষিপ্তভাবেই বেরিয়ে আসেন। গাড়ি নিয়ে দ্রুত এলাকা ছেড়ে বেরনোর চেষ্টা করলেও, সামনেই পুলিশের ব্যরিকেড ছিল এবং বহু সাধারণ মানুষও দাঁড়িয়েছিলেন। বেশ কয়েকবার হর্ন দিলেও তারা না সরায়, ওই বিধায়ক সোজা পথচলতি জনতার উপর দিয়েই গাড়ি চালিয়ে দেয়। ঘটনাস্থলে উপস্থিত পুলিশকর্মীরাও তাঁকে আটকানোর চেষ্টা করলে, তাদেরও গাড়ি দিয়ে ধাক্কা মারেন ওই বিধায়ক। এরপরই সাধারণ জনতা তাঁকে ধরে ফেলে। গাড়ি থেকে বের করে ব্যাপক মারধর করা হয়। ভেঙে গুড়িয়ে দেওয়া হয় গাড়িটিও।

পরে পুলিশ এসে ক্ষিপ্ত জনতার হাত থেকে ওই বিধায়ককে উদ্ধার করে এবং তাঁকে  তাঙ্গি হাসপাতালে ভর্তি করা হয়। পরে ভূবনেশ্বরে স্থানান্তরিত করা হয় তাঁকে। পুলিশের তরফে জানানো হয়েছে, বাকি আহতদের মধ্যে ৬জনের চোট গুরুতর হলেও বর্তমানে তারা স্থিতিশীল রয়েছেন।

বিজেডির সাংসদ জানান, দলের তরফে ওই বিধায়কের এই বর্বরোচিত আচরণের তীব্র নিন্দা করা হচ্ছে। পুলিশ ও প্রশাসন যাতে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়, সেই দাবিও জানান।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *