www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 3:00 am

খবরে আমরাঃ

আর দু-দিনের মধ্যেই মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। আগামী ৩১ মার্চ নিজের রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র। কুম্ভ রাশির অধিপতি হল শনি। আগামী ২৭ এপ্রিল পর্যন্ত কুম্ভ রাশিতেই অবস্থান করবে শুক্র, তারপর মীন রাশিতে প্রবেশ করবে সে। যদিও শুক্রকে শুভ গ্রহ হিসেবেই মনে করা হয়, তবু কুম্ভ রাশিতে শুক্রের প্রবেশ কয়েকটি রাশির জীবনে সমস্যা নিয়ে আসতে পারে। দেখে নেওয়া যাক কুম্ভ রাশিতে শুক্র গ্রহের অবস্থানের ফলে কোন কোন রাশির জাতকরা সংকটে পড়তে চলেছেন।

কন্যা রাশিতে শুক্রের অবস্থান বদলের প্রভাব

কন্যার রাশির অষ্টম ঘরে হতে চলেছে শুক্র গ্রহের অবস্থান বদল। সেই কারণে কন্যার জাতকদের জীবনে কিছু আচমকা পরিবর্তন আসতে পারে বলে মনে করা হচ্ছে। ইচ্ছের বিরুদ্ধেতে এদের কোথাও সফর করতে হতে পারে। কন্যা রাশির কর্মরতরা অপছন্দের স্থানে বদলি হয়ে যেতে পারে। নিজেদের স্বাস্থ্য নিয়েও এদের সচেতন থাকা জরুরি। বিশেষ করে এই সময় পেটের সমস্যায় ভুগতে পারেন কন্যা রাশির জাতকরা। মনের মধ্যে কোনও অজানা ভয় বাসা বাঁধতে পারে। শুক্র গ্রহের অবস্থান বদলের প্রভাবে আর্থিক সংকটেও ভুগতে পারেন কন্যা রাশির জাতকরা। নিজেদের বাজেট তাই আগেভাগেই তৈরি করে রাখুন।

কর্কট রাশিতে শুক্রের অবস্থান বদলের প্রভাব

আপনি যদি কর্কট রাশির জাতক হন, তাহলে শুক্রের অবস্থান বদলের প্রভাবে নানা বিষয়ে আতঙ্ক গ্রাস করতে পারে আপনাকে। এছাড়া যৌন প্রবৃত্তি ও আকঙ্কা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে কারোর প্রতি আকর্ষিত হলেও এই সময় দূরে থাকার চেষ্টা করুন। না হলে নানা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দীর্ঘদিন ধরে কোনও অসুখে ভুগলে এই সময় রোগের প্রকোপ বাড়তে পারে। তবে বিবাহিতরা শ্বশুরবাড়ি থেকে সাহায্য পাবেন। পড়াশোনায় মনোযোগ ধরে রাখতে ছাত্র-ছাত্রীরা ধ্যান ও যোগা করুন।

ধনু রাশিতে শুক্রের অবস্থান বদলের প্রভাব


ধনু রাশির জাতকরা এই সময় নিজেদের গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। লোকের সঙ্গে কথাবার্তা একটু ভেবেচিন্তে বলুন। নানা শারীরিক সমস্যায় ভুগতে পারেন ধনু রাশির জাতকরা। বিশেষ করে গলার সমস্যায় ভোগান্তি বাড়বে। মায়ের স্বাস্থ্য নিয়েও চিন্তা বৃদ্ধির যোগ আছে। ভয় না পেয়ে তাঁর সঙ্গে আরও বেশি করে সময় কাটান। ছোট ভাই-বোনের সঙ্গে ঝামেলা হতে পারে।

মীন রাশিতে শুক্রের অবস্থান বদলের প্রভাব


মীন রাশির দ্বাদশ ঘরে হতে চলেছে শুক্রের রাশি পরিবর্তন। এই রাশির জাতকরা কোনও বিদেশি সূত্র থেকে অর্থলাভ করতে পারেন। তবে হিসেবহীন ভাবে খরচ করে আর্থিক সংকটের মুখে পড়তে পারেন। এই সময় মীন রাশির জাতকরা চোখের সমস্যায় ভুগতে পারেন। ধর্মীয় বিষয়ে যাঁদের ঝোঁক রয়েছে, তাঁদের মনে শান্তি ফিরবে। অলৌকিক কোনও অভিজ্ঞতা হতে পারে আপনার। অতিরিক্ত কথা বলবেন না, আপনার অপ্রয়োজনীয় কথা আপনাকে বিপদে ফেলতে পারে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *