www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

July 15, 2024 11:35 pm
বাথরুম

আমরা বসার ঘর কিংবা শোওয়ার ঘরের বাস্তু নিয়ে যতটা বেশি সচেতন, ততটা মনোযোগ দিই না বাথরুমের দিকে। আর এই ভুলই আমাদের জীবনে ডেকে নিয়ে আসবে বিপদ। একই ভাবে, অনেকেই বাথরুমে খালি বালতি রেখে দেন।

বাস্তুশাত্রের (Vastu Sastra) সঠিক প্রয়োগ না হলে কি যে বিপদ নেমে আসে তা জানেন না অনেকেই। সকলেই নতুন বাড়ি-ফ্লাট তৈরির কথা ভাবেন। নিজের মনের মতন রুম, রান্নাঘর, বাথরুম সাজিয়ে তুলতে চান। কিন্তু জানেন কি তা যদি বাস্তু মতে না হয় তবে কতটা বিপদ নেমে আসে।

আমাদের জীবনের সঙ্গে জড়িয়ে আছে বাস্তু। সংসারে সুখ লুকিয়ে থাকে ওই বাস্তুর মধ্যে। বাস্তু শাস্ত্র যদি বাড়িকে সাজিয়ে তোলা যায় তাহলে সব অশুভ শক্তির হাত থেকে মুক্তি মেলে। জীবন ভরে ওঠে সুখ ও সমৃদ্ধিতে।

বাড়ির প্রতিটা কোণা আমাদের জীবনের উপর প্রভাব ফেলে। প্রতিটা দেওয়ালের রঙ থেকে শুরু করে আসবাবপত্রের অবস্থান, এই সব কিছু যদি বাস্তু মেনে করেন তাহলে জীবনে আর্থিক সমস্যা দূর হয়ে যাবে এবং সাংসারিক জীবনে শান্তি বজায় থাকবে।

বাড়ির সাজানোর জন্য বাস্তু শাস্ত্রের কাছে সব ধরনের উপায় রয়েছে। এমনকী বাথরুমকেও যদি বাস্তু শাস্ত্রের কথা অনুসারে সাজিয়ে তোলেন তার প্রভাবও জীবনের উপর পড়বে।

বাস্তু শাস্ত্র অনুসারে শৌচালয়ের মধ্যে অশুভ শক্তি সঞ্চিত থাকে। তাই বাথরুমের বাস্তুর দিকে বিশেষ নজর দেওয়া উচিত। কারণ এই অশুভ শক্তি আপনার জীবনের উপরও প্রভাব ফেলতে পারে।

আগেকার দিনে বাড়ির বাইরে শৌচালয় থাকত। এতে সহজে বাড়ির মধ্যে অশুভ শক্তি প্রবেশ করতে পারত না। কিন্তু এখন শোওয়ার ঘরের সঙ্গেই বাথরুম থাকে। এই ক্ষেত্রে বিশেষ কিছু বাস্তু টিপস মেনে চললেই সমস্যার সমাধান হয়ে যাবে।

আমরা বসার ঘর কিংবা শোওয়ার ঘরের বাস্তু নিয়ে যতটা বেশি সচেতন, ততটা মনোযোগ দিই না বাথরুমের দিকে। আর এই ভুলই আমাদের জীবনে ডেকে নিয়ে আসবে বিপদ। একই ভাবে, অনেকেই বাথরুমে খালি বালতি রেখে দেন।

এই সামান্য ভুল আপনার অর্থনৈতিক জীবনে প্রভাব ফেলতে পারে। বাস্তু শাস্ত্রের মতে বাথরুমে খালি বালতি রাখা মোটেই ভাল নয়।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *