www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

April 30, 2024 10:46 am
marraige

নয় নয় করে ৮৭ বার বিয়ে। এক জীবনে এতবার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া! তা-ও কি সম্ভব! এতে যদি অবাক তো হন বলব, আসল চমক এখনও বাকি। এবার ৮৮তম বিয়ের জন্য তৈরি ওই ব্যক্তি। আর পাত্রী আর কেউ নন, তাঁরই এক প্রাক্তন স্ত্রী। আসুন পড়ে নিন এই বিয়েপাগলের গল্প।

পাত্রের বয়স ৬১। পাত্রী ওই পাত্রেরই ৮৬ তম স্ত্রী। আর এই নিয়ে পাত্র বিয়ের বাঁধনে বাঁধা পড়তে চলেছেন ৮৮ বার। এই তিনটে তথ্য দিয়েই যে কোনও আজগুবি গল্পের শুরু করা যেতে পারত। কিন্তু এ যে গল্প নয়, ঘোরতর বাস্তব। বলা যায়, গল্প হলেও সত্যি। সত্যিই ইন্দোনেশিয়ার এক ব্যক্তি তৈরি হয়েছেন তাঁর ৮৮তম বিয়ের জন্য।

একরকম বিয়েপাগলই বলা যায় তাঁকে। স্থানীয় লোকেরা বলেন ‘প্লেবয় কিং’ (Play Boy)। কেননা তাঁরা জানেন, বাবুটির বয়স গেলেও শখ ষোলআনাই বজায় আছে। আর তাই ষাট পেরিয়েও বিয়ে নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তবে ৮৮তম বিয়েয় (Marriage) বসা পাত্রের জন্য পাত্রী পাওয়া তো চাট্টিখানি কথা নয়। এবার তাই প্রাক্তন স্ত্রীকেই ঘরণী করতে চলেছেন তিনি। কিন্তু এই সিরিজ বিয়ের শুরুটা ঠিক কোথায়? সাধ করেই কি এতবার বিয়ে করেছেন, নাকি নেপথ্যে কোনও গল্প রয়েছে। ওই ব্যক্তিকে প্রশ্ন করলে যে উত্তর পাওয়া যায়, তাতে মিশে আছে অনেকখানি অভিমান। ১৪ বছর বয়সে প্রথম বিয়ে করেন ওই ব্যক্তি। পাত্রী তাঁর থেকে বছর দুয়েকের বড় ছিল। সুখে সংসার করবেন ঠিক করেছিলেন। কিন্তু হল আর কই! বিয়ের দু-বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ চাইলেন প্রথম স্ত্রী। মনের দুঃখে স্ত্রীকে ডিভোর্স দিয়েও দেন তিনি। তবে এই ঘটনা তাঁকে জীবনের নতুন বাঁকের সামনে এনে দাঁড় করায়।

ব্যক্তিটি বোঝার চেষ্টা করেন, ঠিক কেন তাঁর বিয়েটা ভাঙল। আর এর জন্য নিজের ব্যবহারকেই দায়ী করেন তিনি। যদিও খোলসা করে বলেননি স্ত্রীর সঙ্গে ঠিক কী ব্যবহার তিনি করেছিলেন। বা তাঁর ঠিক কেমন মনোভাব ছিল, যাতে বিরক্ত হয়ে চলে গেলেন স্ত্রী। সে সব ভিতরের কথা আর বাইরে বলেননি। তবে নিজে বুঝেছিলেন বিলকুল। এরপর বলতে গেলে, একরকম সাধনাই শুধু করলেন। কীসের সাধনা? সোজা কথায়, রমণীমোহন হয়ে ওঠার সাধনা। বহু নারী যাতে তাঁর প্রেমে পড়ে তারই পাঠ নিলেন নানা সূত্রে। তারপর আর কী! জীবনে এলেন একের পর এক নারী! কিন্তু ঘটনা হল, কেউই বেশিদিন তাঁর সঙ্গে থাকতে পারেন না। তিনিও কারও আবেগ নিয়ে খেলতে চাননি। তাঁর সাফ কথা, সম্পর্কে থেকে অনৈতিক কাজ করার থেকে বিচ্ছেদ ও পুনরায় বিয়ে ঢের ভাল। ফলে তাঁর বিয়ের সংখ্যা ক্রমে বেড়েই চলেছে। তিনিও অবশ্য ক্ষান্ত হননি। যার পরিণতি এই ৮৮তম বিয়ে।

নিজের ৮৬তম প্রাক্তন স্ত্রীকেই এবার ঘরণী করতে চলেছেন ‘প্লেবয় কিং’। জানিয়েছেন, বিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে ভালবাসা ছিল অটুট। আর তাই ফের কাছকাছি আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে আগেরবার বিয়েটা টিকেছিল মাত্র মাসখানেক। এবার কি আর একটু বেশিদিন স্থায়ী হবে? তাঁর পরিচিতরা আপাতত তাকিয়ে সে উত্তরের দিকেই।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *