www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

June 26, 2024 2:20 am
vasikaran mantra

এঠা এক ধরনের বশীকরণ (Vosikaran) টোটকা। বেশিরভাগ স্বামী বশীকরণ সিঁদুর পড়া দিয়ে করা হয়। তবে আজকের যে স্বামী বশীকরণ সিঁদুর পড়া দেব। এটি খুবই শক্তিশালী এবং খুব দ্রুত কাজ করে।

স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে নতুন কিছু বলার নেই। কিন্তু আপনার স্বামী যদি আপনার বশে না থাকেন। আপনি স্বামীকে কাছে পেতে চাইছেন। কিন্তু স্বামীর মন পড়ে রয়েছে বাইরে। নিজের কাজ নিয়েই ব্যস্ত। অনেক স্বামী আবার নিজের স্ত্রীর থেকে বেশি অন্য নারীর প্রতি আকর্ষিত হয়ে রয়েছে। আপনি চাইলেও কিছু করতে পারছেন না। ঘরে থাকলেও আপনার প্রতি নজর নেই। কথা বলতে অনীহা।

 

এঠা এক ধরনের বশীকরণ (Vosikaran) টোটকা। বেশিরভাগ স্বামী বশীকরণ সিঁদুর পড়া দিয়ে করা হয়। তবে আজকের যে স্বামী বশীকরণ সিঁদুর পড়া দেব। এটি খুবই শক্তিশালী এবং খুব দ্রুত কাজ করে। তবে নিয়ম কারণ কিছু আছে। এবং এই বশীকরণ যখন খুব দ্রুত কাজ করে তেমনই হাসিল করা একটু কঠিন। তবে সবার ক্ষেত্রে নয়। চলুন জেনে নিন সেই মন্ত্র য়া পড়ে স্বামীকে নিজের বশে রাখবেন।

 

আজকের পোস্টে বলা সিঁদুর পড়া বশীকরণ করতে হলে, হাট থেকে সিঁদুর কিনে আনতে হবে। খেয়াল করবেন বা দেখবেন কোথায় হাট বসেছে। হাটে গিয়ে কোন দরদাম না করে এক দামে সিঁদুর কিনে আনবেন। হাট ছাড়া অন্য কোনও স্থান থেকে কেনা চলবে না।

সেই সিদুরের উপর নিম্নোক্ত মন্ত্রটি তিনবার পড়ে তিনটি ফুঁ দেবেন। শুধুমাত্র আপনি মন্ত্র প্রয়োগ করে যার সাথে সাক্ষাত করবেন বা কথা বলবেন তিনি আপনার প্রতি বশীভূত হবে। তাই সাবধানে করতে হবে। কপালে সিঁদুর পড়ার পর স্বামীর অপেক্ষায় থাকবেন। সিঁদুর ধারণ করার পর আপনি না, কারো সাথে কথা বলবেন। না কারো দিকে তাকাবেন। শুধুমাত্র স্বামী বাড়িতে প্রবেশ করবে সেই সময় আপনি সিঁদুর ধারন করে স্বামীর সাথে কথা বলবেন এবং তার দিকে তাকাবেন এমনটি করলে আপনার স্বামী বশীভূত হবে দেখে নিন। তো চলুন মন্ত্রটি দেখে নেওয়া যাক।

 

স্বামী বশিকরণ সিঁদুর পড়া মন্ত্রঃ

মন্ত্রঃ

 

হাটের সিঁদুর বাঁটে,

 

এই সিঁদুর পরিলে আর রক্ষা নাই ।

 

কার আজ্ঞায়?

 

মা কাউর কামিক্ষার আজ্ঞায় ।

 

শীগ্রি লাগ ।

 

এই মন্ত্র প্রয়োগ করে স্বামীকে বশে রাখুন। প্রযোগ যদি করতে পারেন তবে নিশ্চিত থাকুন তিন দিনে ওই কাঙ্খিত স্বামী আপনার বশে থাকবে। আপনাকে চাড়া কাউকতে চিনবে না।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *