www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

September 29, 2023 6:28 pm
mars

রাহু (Rahu) বর্তমানে অবস্থান করছে মেষ রাশিতে (Aries) । সেই সঙ্গে মেষ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল (Mars)। দীর্ঘ ৩৭ বছর পর মেষ রাশিতে তৈরি হচ্ছে অঙ্গারক যোগ। আগামী ১০ অগাস্ট পর্যন্ত এই যোগ। এই সময়টা অনেক রাশির জন্য সমস্যা তৈরি করতে পারে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুযায়ী গ্রহের সংমিশ্রন যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

অঙ্গারক যোগ। আৎ এই যোগ তৈরি হয়েছে প্রায় ৩৮ বছর পর। এই যোগ যেমন আপনার জীবনে সুখ আনতে পারে তেমনি জীবন দুর্বিশহ করে তুলতে পারে।

রাহু (Rahu) বর্তমানে অবস্থান করছে মেষ রাশিতে (Aries) । সেই সঙ্গে মেষ রাশিতে প্রবেশ করেছে মঙ্গল (Mars)। দীর্ঘ ৩৭ বছর পর মেষ রাশিতে তৈরি হচ্ছে অঙ্গারক যোগ। আগামী ১০ অগাস্ট পর্যন্ত এই যোগ। এই সময়টা অনেক রাশির জন্য সমস্যা তৈরি করতে পারে। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুযায়ী গ্রহের সংমিশ্রন যথেষ্ট তাৎপর্যপূর্ণ। মানুষের জন্য এই সময় শুভ ফল নিয়ে আসে। কিন্তু অনেকের জন্য এই সময়টা খুবই খারাপ যায়। গ্রহের সংমিশ্রন আমাদের জীবনকে কোনও না কোনওভাবে প্রভাবিত করে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মঙ্গল আর রাহুল সংমিশ্রণ কিন্তু খুবই অশুভ। এই সময় অঙ্গারযোগ তৈরি হয়। এই সময়টা বিশাল আর্থিক ক্ষতির সম্ভাবনা থেকেই যায়। অনেকেরই আবার গলা ওবধি ডুবে যায় ঋণে। বেড়ে যায় কহল বিবাদ। এই অশুভ সময়ের হাত থেকে বাঁচার জন্য সদাসর্বদা সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।  তবে মঙ্গল আর রাহুল এই বিশেষ যোগের সময় তিন রাশির জাতক ও জাতিকাদের সাবধান থাকা জরুরি।

বৃষ রাশি-
অঙ্গারক যোগের সময়ে এই রাশির জাতক ও জাতিকাদের ব্যায় অনেকটাই বেড়ে যাবে। আর্থিক বাজেট সম্পূর্ণ বিধ্বস্ত হবে। প্রয়োজনীয় টাকা খরচ হবে। পরিবারিক অশান্তিতে জেরবার হতে পারেন। এই রাশির জাতক ও জাতিকারা এই সময়টা কথাবার্তায় সংযম বজায় রাখুন। টাকা লেনদেনের সময় সাবধানতা অবলম্বন করুন। তাহলে খারাপ সময় কিছুটা এড়াতে পারবেন।

সিংহ রাশি-
এই রাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টা খুব একটা শুভ নয়। ব্যবসায়ীদের সময়টা উত্তেজনাপূর্ণ। যাত্রায় বাধা আসতে পারে। নতুন কোনও কাজ এই সময়টা না শুরু করাই শ্রেয়। এই সময় চোট আঘাত পেতে পারে এই তিন রাশির জাতক ও জাতিকারা। হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি হতে পারে। সদা সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।

তুলা রাশি-
এই রাশির জাতক ও জাতিকাদের জন্য এই সময়টা খুবই খারাপ যেতে পারে। প্রেম ও দাম্পত্য জীবন হতাশায় পরিপূর্ণ হয়ে যাবে।  শিক্ষাক্ষেত্র তৈরি হবে বাধা। প্রিয়জনের সঙ্গে তর্কতর্কিও হতে পারে। যা খুব খারাপ আকার নেবে। কর্মক্ষেত্রে আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *