www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

July 22, 2024 10:13 pm

মেষ রাশির অধিপতির নিজক্ষেত্রে দৃষ্টিদানে পরাক্রম বৃদ্ধি পাবে। মানসিক বিশ্বাস বৃদ্ধি পাবে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয় শুভ। অর্থাৎ ঋণ এবং শত্রুর দ্বারা সমস্যার আশঙ্কা নেই।

বৃষ রাশির ষষ্ঠ ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্ক। রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন রাশির ষষ্ঠ ক্ষেত্রে কেতুর অবস্থান। রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক থাকায় শারীরিক ক্ষেত্রে শুভ। ষষ্ঠে কেতুর অবস্থানের কারণে ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট রাশির শারীরিক বা রোগের ক্ষেত্র খুব শুভ না হলেও ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয় মোটের উপর ভাল বলা যায়।

সিংহ রাশির অধিপতির নিজক্ষেত্রে দৃষ্টি। সঙ্গে বৃহস্পতির দৃষ্টি। শারীরিক ক্ষেত্রে শুভ। মানসিক বিশ্বাস বৃদ্ধি পাবে। ষষ্ঠ ক্ষেত্রের অবস্থান অনুযায়ী ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়েও শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির শারীরিক এবং রোগের ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। ঋণ এবং শত্রু ক্ষেত্র শুভ হলেও মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন ঘটবে।

তুলা রাশির উপর শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক। শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। ষষ্ঠ ক্ষেত্রে শনির দৃষ্টি। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ বলা যায়।

বৃশ্চিক রাশিতে কেতুর অবস্থান শারীরিক ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। ষষ্ঠে ষষ্ঠপতির নিজ দৃষ্টি। ফলে ঋণ শত্রু সংক্রান্ত বিষয়ে শুভ ফল দান করবে।

ধনু রাশির অশুভ পাপ কার্তারি যোগে অবস্থান। শারীরিক এবং রোগ সংক্রান্ত বিষয়ে খুব শুভ নহে। ষষ্ঠে রাহুর অবস্থান শত্রু এবং ঋণ সংক্রান্ত বিষয়ে খুবই শুভ। বিভিন্ন ক্ষেত্র থেকে অর্থাগম এবং বিভিন্ন বিষয়ে সফলতা আসবে।

মকর রাশির মানসিক এবং শারীরিক সমস্যা বিব্রত করতে পারে। ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ও খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

কুম্ভ রাশির মানসিক উত্তেজনা থাকলেও রোগ, ঋণ এবং শত্রু সংক্রান্ত বিষয়ে ভোগার সম্ভাবনা কম।

মীন রাশির উপর শনির দৃষ্টি, ষষ্ঠ ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির এবং রবির দৃষ্টি সম্পর্ক। মাসের প্রথম অর্ধে সমস্ত ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে ফলের পরিবর্তন ঘটবে।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *