www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

April 14, 2024 4:45 pm

খবরে আমরাঃ উত্তরবঙ্গ সফরে গিয়ে মাঝেমধ্যেই প্রাতঃভ্রমণে বেরিয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবারও সেই চেনা মেজাজে ধরা দিলেন তিনি। সোমবার সকালে পায়ে হেঁটে ঘুরলেন ম্যাল, সিংমারী। কথা বললেন পর্যটক, ব্যবসায়ী, স্থানীয়দের সঙ্গে।

রবিবার তিনদিনের উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার বেলা সাড়ে দশটা নাগাদ জনসংযোগের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন তিনি। ম্যাল, সিংমারী-সহ বিভিন্ন এলাকায় ঘোরেন পায়ে হেঁটে। রাস্তায় এক বৃদ্ধা মহিলা মুখ্যমন্ত্রীকে ডেকে কথা বলেন। জানান তাঁর সমস্যা, অসুস্থতার কথা। এরপরই জেলাশাসককে তড়িঘড়ি বৃদ্ধার চিকিৎসার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। পর্যটন শিল্প টানতে উত্তরবঙ্গকে ঢেলে সাজিয়েছে রাজ্য সরকার। কিন্তু সব কিছুর সুবিধা পাচ্ছেন তো পর্যটকরা? তা জানতে এদিন পর্যটকদের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনাকালে দীর্ঘদিন পর্যটক শূন্য ছিল উত্তরবঙ্গ। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। আদৌ ব্যবসা হচ্ছে? এদিন দোকানে ঘুরে ব্যবসায়ীদের থেকে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁদের সঙ্গে। দোকানের জিনিসপত্রও দেখেন। স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীকে কাছে পেয়ে আপ্লুত পর্যটক, ব্যবসায়ীরা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *