www.machinnamasta.in

ওঁ শ্রীং হ্রীং ক্লী গং গণপতয়ে বর বরদ সর্বজনস্ময়ী বশমানয় ঠঃ ঠঃ

July 19, 2024 8:14 pm
cycle

ভিডিয়ো ক্লিপটিতে দেখা যায়, একটি মনোরম হাইওয়ে ধরে সাইকেল চালাচ্ছেন বুশরা। তবে চমকটা অন্য জায়গায়। তিনি যে শুধুই সাইকেল চালাচ্ছেন, তা নয়। মাল্টি টাস্কিংয়ে পারদর্শী এই তরুণী একইসঙ্গে স্কিপিংও করছে। দুই চাকার নীচ দিয়ে ঘুরে আসছে সেই স্কিপিংয়ের দড়ি। তার পোশাকের সঙ্গে রয়েছে '2023' লেখা একটি ছোটো প্ল্যাকার্ড। সেই শিরোনাম সবাইকে চমকে দেয়।

অনুশীলন ও সাধনা থাকলে মানুষের অসাধ্য কিছু নেই। তা প্রমাণ করলো বুশরা নামে এক তরুণী। একটি ভিডিওতে দেখা যাচ্ছে,এক তরুণী সাইকেল চালানোর সময় ঝুঁকিপূর্ণ স্টান্ট করছেন। বুশরা নামে পরিচিত ওই তরুণীকে ভিডিয়োতে সাইকেল (Cycle) চালাতে চালাতে স্কিপিং করতে দেখা যায় (Offbit)।

অসাধারণ নিপুনতার সঙ্গে হাইওয়ে দিয়ে এগিয়ে চলেছে বুশরা। ভিডিয়ো ক্লিপটিতে দেখা যায়, একটি মনোরম হাইওয়ে ধরে সাইকেল চালাচ্ছেন বুশরা। তবে চমকটা অন্য জায়গায়। তিনি যে শুধুই সাইকেল চালাচ্ছেন, তা নয়। মাল্টি টাস্কিংয়ে পারদর্শী এই তরুণী একইসঙ্গে স্কিপিংও করছে। দুই চাকার নীচ দিয়ে ঘুরে আসছে সেই স্কিপিংয়ের দড়ি। তার পোশাকের সঙ্গে রয়েছে ‘2023’ লেখা একটি ছোটো প্ল্যাকার্ড। সেই শিরোনাম সবাইকে চমকে দেয়।

ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে ওই তরুণী খুবই সপ্রতিভ। কোনো ভয় চোখে-মুখে নেই।ভিডিয়োটির সঙ্গে রয়েছে একটি ক্যাপশন। সেখানে তরুণীটি হিন্দিতে লেখেন, ‘চারো তরফ হ্যায় ২০২৩ কে চারচে অউর স্কিপিং ক্যাসি লাগি (অর্থাৎ সব জায়গায় ২০২৩ নিয়ে চর্চা চলছে, আপনার আমার স্কিপিং করা কেমন লাগল?)’

ইনস্টাগ্রাম (Instagram) ব্যবহারকারীদের অনেকেরই বেশ পছন্দ হয় স্টান্টটি। তরুণীর ভারসাম্য রাখার দক্ষতা এবং সমন্বয় দেখে অনেকেই অবাক হয়ে যান। তরুণীর নিয়মিত অনুগামীরা তার প্রশংসা করেছেন এবং লাভ রিয়্যাক্ট দিয়ে কমেন্ট সেকশনটি ভরিয়ে তোলেন। ধন্য তুমি বুশরা।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *